দুর্ঘটনা সহ জরুরি সমস্যার সমাধান আমরা ৩০ মিনিটের মধ্যে প্রদান করার চেষ্টা করে থাকি , তাছাড়া যেকোন বিষয়ে আমরা ১ দিনের মধ্যে সমাধান দেয়ার চেষ্টা করে থাকি
রাইডার সাপোর্ট রাইডার অ্যাপের একটি ফাংশন যা আপনার সরঞ্জাম, সার্ভিস ফি, শিফট, দুর্ঘটনা এবং অন্যান্য সেবা বিষয়ে তথ্য দিয়ে সাহায্য করবে। তাছাড়াও আপনি টিকিট তৈরী করে আপনার রাইডার এক্সপেরিয়েন্স এবং যেকোন সেবা সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন
আমরা রাইডারদের সব ধরনের সমস্যার সহজ এবং দ্রুত সমাধান দেয়ার চেষ্টা করে থাকি। রাইডার সাপোর্টের মাধ্যমে আপনারা রাইড সংক্রান্ত যেকোন প্রশ্ন , সমস্যা অথবা সার্ভিস সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন
আপনাদের শিফট , সার্ভিস ফী অথবা দুর্ঘটনা অথবা অপ্রত্যাশিত যেকোন বিষয়ে আমাদের সাপোর্ট টিমের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন। রাইডার সাপোর্ট পেতে আপনাকে একটি টিকিট তৈরী করতে হবে
দেখে নিন কিভাবে রাইডার সাপোর্ট ব্যবহার করতে পারবেন :
১ম ধাপ:
আপনার রাইডার অ্যাপ খুলুন এবং উপরের বামের কোণে থাকা তিনটি লাইনে ক্লিক করুন। “Rider Support ” নির্বাচন করুন।
২য় ধাপ :
টিকেট অনুরোধ তৈরি করতে উপরের ডানদিকে থাকা ‘ + ‘ আইকনটি নির্বাচন করুন।
৩য় ধাপ :
আপনি যে বিষয়ে সাহায্য চাচ্ছেন যথাযথভাবে বিস্তারিত লিখুন। সেইসাথে টিকেট অনুরোধ পাঠানোর জন্য “সাবমিট” অপশনে ক্লিক করুন।
দুর্ঘটনা সহ জরুরি সমস্যার সমাধান আমরা ৩০ মিনিটের মধ্যে প্রদান করার চেষ্টা করে থাকি , তাছাড়া যেকোন বিষয়ে আমরা ১ দিনের মধ্যে সমাধান দেয়ার চেষ্টা করে থাকি
বীমা বাধ্যতামূলক নয়। প্রয়োজন মনে হলে নিতে পারেন। প্রতি সপ্তাহে আমরা বীমার জন্য 66 টাকা...
বিস্তারিত জানতে ভিজিট করুন : https://pandariders.foodpanda.com.bd/bamboo-rewards-bd
ফুডপান্ডার রাইডার কমিউনিটি একটি ডাইনামিক সার্ভিস ফী এর আওতাভুক্ত , বিস্তারিত জানতে ভিজিট...